1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সাংবাদিক সংস্থার কমিটি গঠন; সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সম্পাদক শহীদুল ইসলাম।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৭৩ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

অতিতের অনুসুচনায় ভবিষ্যতের পরিকল্পনায় নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা বদলগাছী’র দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 

৩ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১ টায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বিশিষ্ট  সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

 

একঝাঁক তরুণ ও শিক্ষিত সমন্বয়ে গঠিত কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাহবুব আহসান হাবীব শিপলু (ডেইলি পোস্ট), সহ-সভাপতি এনামুল কবীর এনাম (দৈনিক ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান (দৈনিক মানব কন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবু রায়হান (দৈনিক বাংলাদেশের খবর), অর্থ সম্পাদক ফিরোজ হোসেন (দৈনিক গণমুক্তি), দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম (সকালের সময়), প্রচার সম্পাদক রুবেল হোসেন (ডেইলি স্টার নিউজ ও গণ পত্রিকা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন (দৈনিক গণ তদন্ত), কার্যকরী সদস্য আব্দুর রউফ (দৈনিক দেশ বার্তা), সারোয়ার জাহান (দৈনিক ক্রাইম তালাশ) ও আবু হোসেন (ভোরের সকাল)।

সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী জানান, সম্প্রতি কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভা আহবান করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ সময় সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......